May 2, 2024, 3:07 pm

মহেশপুরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে মহেশপুর খালিশপুর সড়কের ভালাইপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মহেশপুর উপজেলার পান্তাপাড়া গ্রামের আব্দুল গনির ছেলে আবুল কাশেম মিয়া (৬০) ও ঘুগড়ী গ্রামের রিমা মালিতার ছেলে আলমগীর মালিতা (২৫)। আহতরা হলেন তাসলিমা খাতুন, সেলিম মিয়া, আকিদুল ইসলাম, কালু ও অজ্ঞাত এক বৃদ্ধ।

মহেশপুর থানার উপপরিদর্শক (এস আই) ব্রজবল্লভ সাধু জানান, সিএনজিতে কয়েকজন যাত্রী মহেশপুর থেকে খালিশপুরের দিকে যাচ্ছিলো। ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালি বোঝায় ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাশেম মিয়া ও আলমগীর হোসেন মারা যান। আহত হন আরও ৪ জন। তাদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে একজনকে যশোর রেফার্ড করা হয়।

তিনি আরও জানান, নিহতদের মধ্যে আবুল কাশেম ঝিনাইদহ আদালতে মামলার হাজিরা দিতে ও আলমগীর হোসেন পাসপোর্ট করার জন্য ঝিনাইদহ আঞ্চলিক পাসপোর্ট অফিসে যাচ্ছিলেন।

মহেশপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মনিরুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দেওয়া হয়।

মহেশপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক রাজিবুল হাসান জানান, হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে আহত তাসলিমা, সেলিম, আকিদুল, কালু ও এক বৃদ্ধসহ পাঁচজনকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের সকলের মাথা, মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে।

মহেশপু থানার ওসি মাহবুবুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় আহতদের মহেশপুর হাসপাতালে ভর্তি করা হয়। মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD